Success Story of Monir Ahmed

আসসালমু আলাইকুম!

আমার নাম মনির আহমেদ।
আমি কবি নজরুল সরকারি কলেজ থেকে ম্যানেজমেন্টে মাস্টার্স করেছি।

অনার্স করা অবস্থায় আমি কাঁচপুর, নারায়নগঞ্জে অবস্থিত সিনহা টেক্সটাইল গ্রুপে চাকরি জীবন শুরু করি। কিন্তু উক্ত প্রতিষ্ঠানে আমার দায়িত্ব ছিল নির্দিষ্ট কিছু কাজ করা। এর বাহিরে আমার তেমন কিছুই শিখার ছিলোনা।

মাস্টার্স শেষ করে আমি ঢাকার মতিঝিলে অবস্থিত নতুন আরেকটি প্রতিষ্ঠানে চাকরি শুরু করি । এখানে আমি দীর্ঘদিন কাজ করি। এর পর করোনার সময় উক্ত প্রতিষ্ঠানের কার্যক্রম অনেকটা বন্ধ হয়ে যায়। তখন আমার যমুনা লাইফ ইনসুরেন্স এর হেড অফিসের হিসাব বিভাগে চাকরী হয়। যমুনা লাইফ ইন্সুরেন্সে কাজ করা অবস্থায় বন্ধু হুমায়ূন গাজীর মাধ্যমে আমি HB Associates সম্পর্কে জানতে পারি। বন্ধু মোঃ হুমায়ুন গাজী এর মাধ্যমে HB Associates এর ৫ম ব্যাচে আমি ভর্তি হই।

এখানে বাহাউদ্দীন সেবক স্যারের ক্লাস গুলো অসাধারণ ছিল। একটি প্রতিষ্ঠানের প্রপার হিসাব রাখার জন্য স্যারের ক্লাসগুলো ছিল অবিস্মরণীয়। ২০২৩ সালের মে মাসে সেবক স্যার এর কল্যাণে আমি জয়েন করি ইসলাম গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান আর এন ক্লথিং লিমিটেড-এ যেই প্রতিষ্ঠানকে সবাই Raw Nation নামে চিনেন। এখানে আমি সহকারি ম্যানেজার (ইন্টারনাল অডিট) হিসেবে যোগদান করি। আমার সাথে এইচ বি এসোসিয়েটস এর আরও ৪ জন এক সাথে জয়েন করে এই প্রতিষ্ঠানের বিভিন্ন পদে। এদের মধ্যে অন্যতম হলো অ্যাকাউন্টস ম্যানেজার রাগিব হাসান স্যার। রাগিব হাসান স্যার থেকেও আমি অনেক কাজ শিখছি এবং কাজ করার সময় কোন সমস্যায় পড়লে HB Associates থেকেও সব ধরনের সহযোগীতা পাচ্ছি। আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে বাহাউদ্দীন সেবক স্যারের কল্যাণে এখন অনেক ভালো আছি।

আমি HB Associates এবং মোঃ বাহাউদ্দিন সেবক স্যারের কাছে চীরকৃতজ্ঞ, কারন স্যার যদি সরাসরি গাইড না করতেন, আজকে হয়তো এখানে আসা হতো না। পরিশেষে দোয়া করি আমার মত এমন হাজারো চাকুরি প্রত্যাশি লোকের পথ চলার আলোর প্রদর্শক হোক HB Associates।
অনেক দোয়া ও শুভকামনা স্যারের জন্য এবং প্রিয় প্রতিষ্ঠান HB Associates এর জন্য।

আল্লাহ হাফেজ!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *