Success Story of Shamir Morshalin

আসসালামু আলাইকুম!

আমি সামির মোরসালিন। জন্ম কুষ্টিয়া এবং শৈশব থেকে বেড়ে ওঠা ঢাকার বাসাবো এলাকাতে। আমার স্কুল ছিল মতিঝিল মডেল এবং কলেজ ছিল ঢাকা সিটি কলেজ । এরপর দেশের বৃহৎ বিদ্যাপীঠ জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সম্পন্ন করে চাকরির জন্য বিভিন্ন স্থানে চেষ্টা করলাম। লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ বোর্ড ফেস করতে করতে ক্লান্ত হয়ে পড়ছিলাম কিন্তু আশা ছাড়ছিলামনা । সব ক্ষেত্রেই একি কথা, চাকরি করতে হলে অভিজ্ঞতা লাগবেই। অবশেষে অনেক চেষ্টা করার পর আল্লাহ্‌ অশেষ রহমতে আমার চাকরির সুযোগ হলো একটি প্রতিষ্ঠানে এবং পাশাপাশি চেষ্টা করছিলাম আর ভালো চাকুরী খোজার। এভাবে ৪/৫ টি চাকুরী পরিবর্তন করার পর আমার কাছে মনে হলো আমি একটা পজিশনে আটকে আছি এবং আমার চাকুরী ক্ষেত্রে উন্নতি হচ্ছে নাহ আমার অভিজ্ঞতা অনুযায়ী। সৃষ্টিকর্তাকে বার বার স্বরণ করছিলাম এবং সাহায্য কামনা করছিলাম।
অবশেষে আমার অফিস এর বস জনাব রাগিব হাসান স্যার এর কাছে HB Associates এবং মোঃ বাহাউদ্দিন সেবক স্যার এর কথা জানতে পারলাম। রাগিব হাসান স্যার শুধু একটা কথাই বলেছিলেন যে, আপনি HB Associates আসেন, অনেক কিছু জানতে এবং শিখতে পারবেন এবং আপনার কোথায় কোথায় গ্যাপ আছে আপনি Identify করতে পারবেন। এভাবেই যুক্ত হলাম HB Associates এর পঞ্চম ব্যাচ এ।

মোঃ বাহাউদ্দিন সেবক স্যার এর দীর্ঘ ২০ বছরের চাকুরি জীবন এর অভিজ্ঞতা আমাদের সাথে শেয়ার করেন। আলহামদুলিল্লাহ্‌ আমি অনেক অনেক কিছু জেনেছি, শিখেছি এবং নিজের প্রতি আত্নবিশ্বাস বেড়েছে এবং সাথে সাথে উপলব্ধি করেছি যে কোথায় আমার গ্যাপ বা ভুল ছিল। HB Associates এবং মোঃ বাহাউদ্দিন সেবক স্যার সব সময়ই ছিলো এবং আছে বলেই আলহামদুলিল্লাহ আজ আমি ঠিকানা ভ্যালী হোল্ডিংস লিমিটেড এ ভালো পজিশন এ চাকরির সুযোগ পেয়েছি। মোঃ বাহাউদ্দিন সেবক স্যার এবং HB Associates সরাসরি তত্তাবধানে আমার চাকুরীর জীবনে চলার পথকে সুগম করে দিয়েছে এবং ইনশা আল্লাহ্‌ আজ আমি সাফল্যের পথে একটি একটি সিড়ি বেয়ে উপরে উঠার স্বপ্ন দেখছি।

আজ আমি গর্বিত যে আমি HB Associates এর একজন সদস্য। আমি মনে প্রাণে HB Associates এবং মোঃ বাহাউদ্দিন সেবক স্যার এর সফলতা কামনা করছি। সাথ ধন্যবাদ জানাচ্ছি জনাব রাগিব হাসান স্যার এবং জনাব হুমায়ুন গাজি ভাই কে। HB Associates এর সাথে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশা আল্লাহ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *